নেইমসার্ভার আপডেট হয়েছে কিনা বুঝবো কিভাবে? Print

  • 0

আমাদরে অনেক সময় ডোমেইন এর নেইমসার্ভার পরিবর্তন করার প্রয়োজন পড়ে কিন্তু নেইমসার্ভার আপডেট হয়েছে কিনা এটা অনেকেই বুঝতে পারে না।

তো এজন্য আপনাকে প্রথমে ডোমেইন এর Nameserver অপশনে গিয়ে নেইমসার্ভার বসাতে হবে। তারপর ১৫-৩০ মিনিট পরে নিচে দেওয়া লিংকে গিয়ে আপনার ডোমেইন টি লিখে সার্চ দিলেই বুঝতে পারবেন নেইমসার্ভার আপডেট হয়েছে কিনা।

https://whois.bdhost24h.com/whois

 

আবার ডোমেইন হোস্টিং এর সাথে কানেক্টেড হলো কিনা অর্থাৎ প্রোপোগেশন রেজাল্ট চেক করতে নিচের লিংকে আপনার ডোমেইন লিখে সার্চ করুন।

https://dns.bdhost24.site

 

সাধারণত প্রোপোগেট হতে এক ঘন্টা থেকে ৭২ ঘন্টা পর্যন্ত লাগতে পারে।


Was this answer helpful?

Related Articles

কিভাবে Deceptive Site Ahead সমস্যা টি সমাধান করা যায় Deceptive Site Ahead! আমরা অনেক সময় আমাদের বা অন্য কারোর সাইটে এই সতর্ক বার্তা দেখি, এর মানে হল... There Has Been a Critical Error on This Website - সমস্যা টির সমাধান করবো কি করে? ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট এর একটি কমন সমস্যা হলো There Has Been a Critical Error on This Website।... কিভাবে ক্লাউডফ্লায়ার এ ডোমেইন এড করতে হয়? Cloudflare হলো জনপ্রিয় একটি CDN কম্পানি। যেখানে আপনার ডোমেইন টি এড করে ফ্রি CDN সহ আরো অনেক... কিভাবে ওয়ার্ডপ্রেস ইন্সটল করতে হয় (How To Install Wordpress) বিডিহোস্ট২৪ থেকে হোস্টিং কিনে তাতে ওয়ার্ডপ্রেস ইন্সটল করে সহজেই একটি ওয়েবসাইট তৈরি করতে পারবেন... This Site Can't Be Reached - এর সমাধান কি? আপনার ডিভাইসে সাইট না আসার কিছু কারণ থাকতে পারে। নিচে সেগুলো উল্লেখ করা হলো।   ১/ প্রথমে চেক...
« Back